October 22, 2024, 3:38 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

টঙ্গীতে জাহিদ হাসান রাসেলের পথশিশুদের নিয়ে ঈদুল ফিতর আয়োজন। 

হানিফ উদ্দিন পাঠান(গাজীপুর)টঙ্গী‌ঃ গাজীপু‌রের টঙ্গী‌তে পথ‌শিশু‌দের নি‌য়ে ঈদুল ফিতর পালন করা হ‌য়ে‌ছে। শ‌নিবার দিনভর (ঈদুল ফিতর) অ‌ন্তিম আ‌লো ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থে‌কে এস‌বের আ‌য়োজন করা হয়। এসময় প্রায় ৫শত পথ‌শিশু‌দের মা‌ঝে রান্না করা সেমাই, পোলাও মাংস খাওয়া‌নো হয়। খাওয়া দাওয়া শে‌ষে ঈ‌দের পোশাক বিতরণ ও বিনোদনের আয়োজন করা হয়।

এস‌বের আ‌য়োজন ক‌রেন অ‌ন্তিম আ‌লো ফাউ‌ন্ডেশ‌নের চেয়ারম‌্যান ও গাজীপুর মহানগর সেচ্ছা‌সেবকলী‌গের সাধারণ সম্পাদক মো, বিল্লাল হো‌সেন। অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহীদ আহসান রা‌সেল। টঙ্গী পুর্ব থানার ও‌সি আশরাফুল ইসলাম, টঙ্গী থানা আওয়ামীলী‌গের সা‌বেক সহ সভাপ‌তি ম‌নির হো‌সেন, ৫৬ নং ওয়া‌র্ডের বর্তমান কাউ‌ন্সিলর আবুল হো‌সেন,গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও টঙ্গী পূর্ব থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী মো.এহসানুল আলম ফরাজি, গাজীপুর মহানগর সেচ্ছাসেবলীগের সদস্য ও টঙ্গী পশ্চিম থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী শামিম ইশতিয়াক, মহানগর যুবলী‌গের আহবায়ক সদস‌্য কাইয়ুম সরকার ও মহানগর প‌রিবহন শ্রমিকলী‌গের সভাপ‌তি লিটন মহাজন,৫৭ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী রায়হান আহাম্মেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, এমন মহান উদ্যোগ কে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। অন্তিম আলো ফাউন্ডেশনের এই মহৎ আয়োজনে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি । আমি অনুরোধ করব আগামীতেও যেন অন্তিম আলো ফাউন্ডেশন অসহায় হতদরিদ্র মানুষের মুখে এভাবেই হাসি ফোটানো কার্যক্রম অব্যাহত রাখে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন